আসসালামু আলাইকুম বন্ধুরা।

আশা করি সবাই ভালো আছেন।
আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।
এখনো যারা আর্নিংপয়েন্টে কাজ করেননি বা টাকা আর্ন করেননি। তারা ১ম পর্ব দেখুন। লিংক নিচে দিলাম।
১ম পর্বঃ বিজ্ঞাপন দেখে শত শত টাকা আয় করুন। ২০ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। মোবাইল রিচার্জ, বিকাশ এবং রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। [ পেমেন্ট প্রুফ + সহজে কাজ করার পদ্ধতি ]

পেমেন্ট প্রুফঃ

আজকের পোস্ট শুরু করার আগে পেমেন্ট প্রুফ দেখাবো। যেনো আপনাদের কাজের আগ্রহ বৃদ্ধি পায়।
গতো পোস্টে আমি ৪০ টি পেমেন্ট প্রুফ দিয়েছিলাম।
আজকের পোস্টে ৪৫ পেমেন্ট প্রুফ দেখাবো।









মূলকথাঃ

গতো পোস্টে আমি গুগল সার্চের কাজ দেখিয়েছিলাম। অনেকেই বলেছেন গুগল সার্চের কাজে অনেক সময় লাগে। যাতে করে সময় কম লাগে এজন্য আপনাদের একটা ছোট্ট ট্রিক দেবো। আমার দেয়া ট্রিক অনুযায়ী কাজ করলে বেশি সময় লাগবে না। অল্প সময়ে বেশি কাজ করতে পারবেন।

যা যা করতে হবেঃ

১. প্রথমে যেকোনো একটি ব্রাউজার ওপেন করুন। আমি গুগল ক্রোম ব্রাউজার ব্যাবহার করেছি।
২. এবার থ্রি ডটে ক্লিক করে সেটিংসে ক্লিক করুন।

৩. হোমপেজ অন করে দিন এবং কাস্টমস লিংকে নিচের লিংক দিয়ে সেভ করে নিন।




৪. এবার এই লিংকে ক্লিক করে লগইন করে নিন।
৫. লগইন করার পর হোমপেজ আইনে ক্লিক করুন। তারপর ১৫ সেকেন্ডে অপেক্ষা করুন।
৬. সবশেষে Point লেখায় ক্লিক করুন।


এভাবে বার বার ৫,৬ নং কাজগুলো করতে থাকুন।

[ বিঃদ্রঃ
ট্রিকবিডি ভিউয়ার্সঃ প্রিয় ভিউয়ার্স আপনাদের হাতেই একজন লেখকের সার্থকতা। অনেকেই না বুঝে না জেনে পোস্টে রিপোর্ট করে থাকেন। তাদের অনুরোধ করছি, আগে পোস্ট টি ভালভাবে পড়েন। না বুঝলে কমেন্ট করেন। আমি বুঝিয়ে দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। ]

এতক্ষণ সাথে থাকার জন্য আন্তরিক অভিনন্দন, দেখা হবে পরবর্তী পোস্টে।
আসসালামু আলাইকুম

Post a Comment

Previous Post Next Post
You have to wait 15 seconds.