আসসালামু আলাইকুম.... 

হ্যালো ট্রিকবিডি বাসি কেমন আছেন সবাই...?
নিশ্চয়ই ভালো আছেন,কেননা ট্রিকবিডি বাসি সর্বদাই ভালো থাকে।
আমিও আপনাদের দোআয় ভালোই আছি।

কিছু প্যাচাল....

আমি ট্রিকবিডি প্রশাসন ও ট্রিকবিডি বাসি কে আন্তরিক ভাবে অনুরোধ করছি এই পোস্ট কে বিশেষ ভাবে গুরুত্ব দেয়ার জন্য।
কেননা, ফেইক আর্নিং পোস্টের কারোনে ট্রিকবিডিতে আর্নিং পোস্টের উপর বিশেষ নিষেধাজ্ঞা জারী করা হয়েছে।
ট্রিকবিডি আমার আইটি গুরু। তাই আমি চাই আমার মতো ট্রিকবিডি সকল ফ্যামিলি মেম্বাররা অল্প হলেও কিছু রিয়েল টাকা আয় করতে পারে। কেননা, আমি ১১-০১-২০২০ ইং তারিখ হতে নিয়মিত আয় করছি। এই টাকা দিয়ে আমার পকেট খরচ তথা হাত খরচ অনায়াসে হয়ে যায়।
হ্যা,এতক্ষণ প্যাচাল পারার পর মূল কথায় আসি।
আমি যে সাইট সম্পর্কে লিখতে বসেছি। এটির নাম ট্রিকবিডিতে আমার মাধ্যমে অনেকেই শুনেছেন।
যাই হোক কাজের কথায় আসি.....

Earningpoint

Earningpoint মূলত গুগল অ্যাডসেন্সের একটি এ্যাড পাবলিশার সাইট। এই সাইটটি গুগলের এ্যাড পাবলিশ করার মাধ্যমে যে টাকা উপার্জন করে তার কিছু অংশ Earningpoint ব্যাবহারকারীকে দিয়ে থাকে।
আর এই কিছু অংশই আমাদের উপার্জন।
বর্তমানে অনলাইন জগতে নির্ভরযোগ্য সাইট পাওয়া খুবই মুশকিল। তা যদি হয় আমাদের দেশে। কেননা, আমাদের দেশে অনেক বাটপার আছে যারা মানুষকে দিয়ে পরিশ্রম করিয়ে নেয় কিন্তু পেমেন্ট দেয় না।
Earningpoint এমন একটি সাইট যা দীর্ঘদিন ধরে তাদের ব্যাবহারকারীদের নিয়মিত পেমেন্ট দিয়ে আসছে।
আমি এই সাইটে নিয়মিত কাজ করি। 

আমি ১১-০১-২০২০ ইং তারিখ হতে এ পর্যন্ত ৬৯ টি পেমেন্ট পেয়েছি।

অনেকেই বলতে পারেন,ভাই এই সাইটে তো টাকা কম দেয়।
হ্যা ভাই, ঠিক বলেছেন কিন্তু এই সাইট ১০০% পেমেন্ট করে যা আমার পেমেন্ট প্রুফ দেখলেই বুঝতে পারবেন।
আর হ্যা, এই সাইটে অল্প কাজ করে বেশি আয় সহ সমস্ত কিছু নিয়ে আলোচনা করবো। সে পর্যন্ত আপনাদের পাশে চাই।

ক্রেডিট রেটঃ

এই সাইটের ক্রেডিট রেট সর্বদা পরিবর্তনশীল। এখন ৬৫০ ক্রেডিটে ৮০ টাকা। এই রেট যেকোনো সময় কম অথবা বেশি হতে পারে।
তবে হ্যা, পর্যাপ্ত রেফার করতে পারলে কাজ না করেই টাকা আয় করতে পারবেন। এই সাইট প্রতি রেফারেল উইথড্রতে ১৫% বোনাস দেয়।

পেমেন্ট প্রুফঃ

ট্রিকবিডির নিয়ম অনুযায়ী আর্নিং পোস্টের পেমেন্ট প্রুফ হতে হবে ১০০% আসল এবং নিজের। তাই পেমেন্ট প্রুফে আমার নামের জ্বল ছাপ দিয়েছি।


চলুন কাজে ঝাপিয়ে পড়ি.......


  1. প্রথমে নিচের যেকোনো একটি লিংকে ক্লিক করুন।


রেজিষ্ট্রেশন লিংকঃ 

  1. এবার আপনার নাম, ফোন নাম্বার (বিকাশ, রকেট অথবা যেকোনো নাম্বার),  ইমেইল, ৬ সংখ্যার পাসওয়ার্ড দিয়ে Submit লেখায় ক্লিক করুন।
  2. থামুন, অনেকেই একাউন্ট করতে পারছেন না। কারণ, আপনি ইতিমধ্যেই একাউন্ট করেছিলেন। যেকোনো কারণে, আপনার আইডি টি ব্যান করেছে।তাই অন্য ফোন নাম্বার, ইমেইল দিয়ে চেষ্টা করুন।
  3. এই লিংকে অথবা Login লেখায় ক্লিক করে লগইন করে নিন।
  4. প্রোফাইলে গিয়ে আপনার মুখ বোঝা যায় এমন ছবি আপলোড করে নিন।

কংগ্রাচুলেশনস আপনি সফল ভাবে একাউন্ট করতে পেরেছেন।

Earningpoint এ যে ভাবে কাজ করবেন.....

  1. গুগলে সার্চ করে
  2. গুগলে নিউজ সার্চ করে
  3. ক্যাপচা পূরণ করে
  4. আর্টিকেল পড়ে
  5. ভিডিও দেখে
আমি এই পোস্টে গুগল সার্চের কাজ দেখিয়ে দেবো। আপনাদের সারা পেলে বাকি কাজ গুলো দেখিয়ে দেবো। সাথে থাকবে, অল্প কাজ করে বেশি আয়ের গোপন ট্রিকস। আশা করি আপনারা পাশেই থাকবেন।

কাজ - গুগল সার্চঃ

  1. প্রথমে একটি ব্রাউজার অপেন করুন। যদি Earningpoint এ লগইন করা না থাকে, তাহলে লগইন করে নিন।
  2. এখন সার্সবারে Earningpoint লিখে সার্চ করুন এবং প্রথমে সাইটের লিংক আসবে। ওটায় ক্লিক করুন।

  3. Earningpoint সাইট আসার পর ১৫ সেকেন্ডে অপেক্ষা করুন
  4. এখন Point লেখায় ক্লিক করুন।
  5. দেখুন আপনার একাউন্টে ক্রেডিট যোগ হয়েছে।
  6. একই কাজ বার বার করতে হবে।

উইথড্রঃ

এই সাইটে সর্বনিম্ন ২০ টাকা হলে মোবাইল রিচার্জ, ৫০ টাকা হলে রকেটের মাধ্যমে এবং ৭০ টাকা হলে নগদ ও বিকাশের মাধ্যমে নিতে পারবেন।
সাধারণত পেমেন্ট রিকোয়েস্ট করার ৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট সম্পূর্ণ করে থাকে
  • কাজের ভিডিওঃ 






[বিঃদ্রঃ 
ট্রিকবিডি প্রশাসনঃ আমার মনে হয় এই পোস্ট টি ট্রিকবিডির আর্নিং পোস্টের কোন নিয়ম করে। আমার পোস্ট টি করার উদ্দেশ্য, যেনো ট্রিকবিডির সকল মেম্বার কিছু টাকা উপার্জন করতে পারে। কেননা, একটি আসল আর্নিং পোস্টের জন্য ৬৯ টি পেমেন্ট প্রুফই যথেষ্ট।       

ট্রিকবিডি ভিউয়ার্সঃ প্রিয় ভিউয়ার্স আপনাদের হাতেই একজন লেখকের সার্থকতা। অনেকেই না বুঝে না জেনে পোস্টে রিপোর্ট করে থাকেন। তাদের অনুরোধ করছি, আগে পোস্ট টি ভালভাবে পড়েন। না বুঝলে কমেন্ট করেন। আমি বুঝিয়ে দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। ]

এতক্ষণ সাথে থাকার জন্য আন্তরিক অভিনন্দন, দেখা হবে পরবর্তী পোস্টে।
আসসালামু আলাইকুম



করোনাভাইরাস ( COVID - 19 ) আতংক নয়, জনসচেতনতাই পারে নিরাপদে রাখতে।  

3 Comments

  1. Assalamu alaikum Bhai apnar ekta help lagbe.
    www.bdtwist.com niye ekta review den ei site ta ki sotti taka dey? Naki scam kortese , apnar sokol review e onek bhalo ebong onek bhujiye bolen.
    Apni jodi ei site a kivabey post korey earn korbo seta ektu boley den taile amora onek upokritho hobo.
    Apnar motamot janaben.
    Allah Hafiz.

    ReplyDelete
  2. ব্লগিং শিখুন ব্লগিং করুন আয় করুন বিস্তারিত আমার ব্লগিং কোর্সে
    https://writerarman.blogspot.com/p/blogging-course.html

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post
You have to wait 15 seconds.