Intro...

আসসালামুআলাইকুম বন্ধুরা।
আশা করি সবাই ভালো আছেন।
আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

আমি নিশ্চিত আপনারা যারা এই পোস্টটি দেখছেন,
তাদের কারো ফেসবুক আইডি ডিজেবল হয়েছে।
দুশ্চিন্তার কোনো কারণ নেই আজ আমি চারটি পদ্ধতি নিয়ে আলোচনা করব।

যে পদ্ধতি গুলোর মাধ্যমে আপনাদের ডিজেবল হওয়া ফেসবুক আইডি ফিরিয়ে পাবেন।
আমি গ্যারান্টি দিয়ে বলছি না যে সবাই ডিজেবল হওয়া আইডি ফিরে পাবেন।
তবে বেশিরভাগ ক্ষেত্রে এই পদ্ধতি গুলো কার্যকর ভূমিকা পালন করবে।

ঠিক কোন কারণে আপনার ফেসবুক আইডিটি ডিজেবল হয়েছে তা বলতে পারবে না।
তাই আপনার আইডিটি ফিরে পেতে আমার দেয়া চারটি পদ্ধতি ব্যবহার করুন।

পদ্ধতি ১.

এই লিংকে ক্লিক করুন

যা যা লাগবে

  • ইমেইল (ডিজেল আইডির)
  • নাম (ডিজেল আইডির)
  • জাতীয় পরিচয় পত্রের ফটোকপি


পদ্ধতি ২.

এই লিংকে ক্লিক করুন

যা যা লাগবে

  • সম্পূর্ণ নাম
  • জন্ম তারিখ
  • তথ্য
  • ইমেইল (ডিজেল আইডির)


পদ্ধতি ৩.

এই লিংকে ক্লিক করুন

যা যা লাগবে

  • জাতীয় পরিচয় পত্রের ফটোকপি
  • ইমেইল (ডিজেল আইডির)


পদ্ধতি ৪. (Accessing and downloading your Facebook information)

এই লিংকে ক্লিক করুন


আশাকরি আমার দেয়া চারটি পদ্ধতির মধ্যে যেকোনো একটি পদ্ধতির মাধ্যমে আপনি আপনার ফেসবুক আইডিটি ফিরে পাবেন।


আগে পেমেন্ট প্রুফ দেখবেন তারপরে কাজ করেন। আমি এপর্যন্ত 36 টি পেমেন্ট পেয়েছি।

বিজ্ঞাপন দেখে দৈনিক শত শত টাকা আয় করুন, ১০ টাকা হলেই উইথড্র । [ পেমেন্ট প্রুফ + সহজে কাজ করার পদ্ধতি ]

Post a Comment

Previous Post Next Post
You have to wait 15 seconds.