গত  ০২ সেপ্টেম্বর ২০২০ তারিখ প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়েছে। অনলাইনে এই ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ০৭/০৯/২০২০ তারিখ সকাল ১০ টা থেকে ৭/১০/২০২০ তারিখ দুপুর ২ টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ০৮/১০/২০২০ তারিখ বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাঙ্কে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

বিদ্রঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেগুলেশন অনুসারে পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের কোন সুযোগ নেই।

এক্ষেত্রে নম্বর গণনায় কোন ভুল হয়েছে কিনা শুধু সেটা যাচাই করা হয়ে থাকে।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ এর ফলাফল যথাসময়ে প্রকাশ করা হবে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও জানা যাবে।

Post a Comment

Previous Post Next Post
You have to wait 15 seconds.